কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তার

ইস্রাফিল খান গোপালগঞ্জ (জেলা) প্রতিনিধি
গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনুর আক্তার যোগদান করেছেন।

আজ বুধবার প্রথম কর্মদিবসে তাকে উপজেলার বিভিন্ন দপ্তরের দাপ্তরিক প্রধানগণ ও কর্মকর্তাবৃন্দ, উপজেলা-পৌরসভা ও ইউনিয়নের জনপ্রতিনিধি, বীর-মুক্তিযোদ্ধা ও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণমান্য ব্যক্তিবর্গরা ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে তিনি গোপালগঞ্জ জেলা প্রশাসক এর কার্যলয়ে কর্মরত ছিলেন। ৩৫ তম বিসিএস প্রশাসন সার্ভিসের সদস্য শাহীনুর আক্তার ঢাকার গাজীপুরের কৃতি সন্তান।

এ বিষয়ে জানতে চাইলে নবাগত ইউএনও শাহীনুর আক্তার বলেন, আমি সরকারের একজন কর্মকর্তা হিসেবে এ উপজেলায় যোগদান করেছি। সরকারি সম্পদ রক্ষা ও সরকারি নিয়ম মেনে চলাই আমার একমাত্র কাজ। যার জন্য আমরা বাংলাদেশ পেয়েছি তার জন্মস্থান পূণ্যভূমিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে কাজ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।
তিনি বলেন, আমি কোটালীপাড়ার ইউএনও হিসেবে আজকেই প্রথম অফিস করেছি। সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের সুফল যাতে করে সাধারণ মানুষ পান, এ জন্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিদের  নিষ্ঠার সাথে কাজ করতে হবে। যে কোন ধরনের বেআইনি তৎপরতা কাউকে করতে দেয়া হবে না। স্বাস্থ্য, শিক্ষা, সংস্কৃতির উন্নয়নসহ উপজেলার সার্বিক উন্নয়নে তিনি সকলকে নিয়ে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *