কোটালীপাড়ায় জাতীয় শোক দিবস পালিত

ইস্রাফিল খান,গোপালগঞ্জ (জেলা)প্রতিনিধি

গোপালগঞ্জের   কোটালীপাড়া উপজেলার আমতলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে জাতীয় শোক দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

আমতলী ইউনিয়ন এর চৌরঙ্গী বাজারে এই মিলাদের আয়োজন করে।সকাল ৬ ঘটিকায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাতীয় শোক দিবসের কার্যক্রম শুরু করেন নেতাকর্মীরা। এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ প্রচার করেন।বিকাল ৪ ঘটিকায় দলের নেতাকর্মীরা এ মিলাদ মাহফিলের কার্যক্রম শুরু করেন।উক্ত মিলাদ মাহফিলে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মৎস্যজীবী লীগ, ছাত্রলীগ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় জনগণ মিলাদে অংশগ্রহণ করেন। উক্ত মিলাদ মাহফিলে স্থানীয় মসজিদ ও মাদ্রাসায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে দেশ ও জনগণের কল্যাণ কামনায় দোয়া করা হয়।
এ সময় আমতলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ সেকেন্দার এর সভাপতিত্বে আলোচনায় অংশ নেয় বীর মুক্তিযোদ্ধা মোতালেব ফরাজী, আওয়ামী লীগ নেতা ইলিয়াস হোসেন তাজ, আমতলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আলম শাহ,হায়উল শাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *