কুড়িগ্রামে নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত

 

বিপুল রায় -কুড়িগ্রাম প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় কুড়িগ্রামে নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর কুড়িগ্রামের আয়োজনে “স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১ নভেম্বর বুধবার সকাল ১০টায় কুড়িগ্রাম যুব ভবনে পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কুড়িগ্রাম যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মোঃ আলী আর রেজা এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার আল-আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম, গুড নেইবারর্স এর প্রোগ্রাম ম্যানেজার জোসেফ টুটুল বিশ্বাস, জেলা ক্রীড়া অফিসার মোঃ আকরাম হোসেন, আরডিআরএস বাংলাদেশ এর পিসি আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

এসময় জেলা প্রশাসক বেকার যুবকদের উদ্দেশ্যে বলেন, যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন কর্মমুখী প্রশিক্ষণ গ্রহণ করে স্ব-স্ব ক্ষেত্রে নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে কর্মসংস্থানের মাধ্যমে স্বাবলম্বী হওয়ার সুর্বণ সুযোগ রয়েছে। অনুষ্ঠান শেষে ঋণ বিতরণের চেক হস্তান্তর ও ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *