কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের সভাপতি শহীদুল, সম্পাদক ইমাদ

মো:রাসেল চৌধুরী

মাভাবিপ্রবি প্রতিনিধি

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এক বছর মেয়াদী নতুন কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী শহীদুল ইসলাম সানভি ও  সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আশরাফুল হাসান ইমাদ।

এছাড়াও নতুন কমিটির সহ-সভাপতি হিসেবে আছেন ফাহিম আশরাব রাহাত (ফার্মেসী), ইসরাত সারা (ফার্মেসী) ও তনিমা তাবাসসুম রিনিক (গনিত), যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন রাকিবুল ইসলাম (ব্যবসায় প্রশাসন) , সারোয়ার আলম (পরিসংখ্যান) , মো: শামীম (সিএসই)। সাংগঠনিক সম্পাদক হিসেবে মাহিন আহমেদ (ইএসআরএম), মাহফুজা আইরিন ইন্না, উমর হাসান জনি (এফটিএনএস), জুনায়েদ (গনিত), ও জাকারিয়া খান। প্রচার সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন জোবায়ের আহমদ (অর্থনীতি), উপ প্রচার প্রচারণা বিষয়ক সম্পাদক সিফাত শিপু (ইএসআরএম), রামেসা আলভি মাতৃকা (সিএসই), কোষাধ্যক্ষ পদে আরাফাত (অর্থনীতি), অভিষেক সজিব(সিপিএস) ও দপ্তর সম্পাদক পদে রায়হান আহমেদ দিগন্ত (পদার্থ), উপ-দপ্তর সম্পাদক পদে নাহিদুর রহমান তুষার (আইসিটি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মো. আব্দুস সালাম (আইসিটি), উপ তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সায়েম হোসেন (সিএসই), ক্রিড়া বিষয়ক সম্পাদক পদে মুন্না (হিসাববিজ্ঞান), উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে আদনান সিদ্দিক রাতুল (অর্থনীতি), আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে শাকিল (টিই), উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে মো. মুস্তাকিম (টিই), উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে মো. আশরাফুল ইসলাম (আইসিটি), উপ উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে আজিজুল হক (পরিসংখ্যান), সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে নিশাত চৌধুরী রীচি (অর্থনীতি)ও
উম্মে হাবিবা ইউশা (রসায়ন), উপ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে শাহরিয়ার আলম তন্নী (সিপিএস) দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন জুবায়ের (হিসাববিজ্ঞান), লাবণ্য (অর্থনীতি), আনিকা (পদার্থবিজ্ঞান), নাইম (আইসিটি), তানভীর (পদার্থবিজ্ঞান), লিসান (সিএই), শোভন (আইসিটি) দায়িত্ব পান।

উক্ত সংগঠনটির উপদেষ্টা হিসেবে অপূর্ব আকাইদ, মাহমুদ ইমরান রাব্বি, আতিকুর রহমান সবুজ, আরিফ হোসেন রমজান
রুমান আরেফিন, অমিত আচার্য, আতিকুর রহমান ইমরান, মেহেদী হাসান জনি, মেহেদী কবির, মিসবাহুল আলম,আশিকুর রহমান প্লাবন, কামরুল ইসলাম, আলী আসাদুল্লাহ আরিফ, আনাস ভূঁইয়া, সাইদুল ইসলাম রূপক এবং প্রমুখ। সংগঠনের নতুন কমিটি পেয়ে উচ্ছ্বাসিত হয়েছেন শিক্ষার্থীরা।

উক্ত কমিটির সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি শহীদুল ইসলাম সানভি বলেন, প্রাণের সংগঠন কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের সভাপতি পদে আমাকে নির্বাচিত করায় শ্রদ্ধেয় উপদেষ্টামন্ডলির নিকট বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে নবগঠিত কমিটির সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন। পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতায় প্রিয় সংগঠনকে আরও প্রাণবন্ত করার লক্ষ্যে কাজ করে যাব।

এবং সাধারণ সম্পাদক ইমাদ বলেন, আজ এই এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক পদের মত গুরুদায়িত্ব পেয়ে আমি গর্বিত। সকলের প্রতি আমার আহব্বান থাকবে এসোসিয়েশনের সার্বিক সাফল্যে ও উন্নতিতে এগিয়ে আসার জন্য। এই এসোসিয়েশনের সবাইকে নিজ নিজ জীবনে সফলতা অর্জন করে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

নতুন কমিটির নিয়ে প্রচার সম্পাদক জোবায়ের আহমদ বলেন, কিশোরগঞ্জ জেলা থেকে আসা শিক্ষার্থীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে নতুন কমিটি সামনে এগিয়ে যাবে এবং এই কমিটির মাধ্যমে শিক্ষার্থীরা একে অপরের সাথে সৌহার্দ্যের মেলবন্ধনে আবদ্ধ হতে পারবে বলে আশা প্রকাশ করছি।

উল্লেখ্য যে, আজ শুক্রবার (০৮ নভেম্বর) সংগঠনের বিদায়ী সভাপতি মেহেদী হাসান জনি ও সাধারণ সম্পাদক আলী আসাদুল্লাহ আরীফে’র স্বাক্ষরিত পরিষদের দাপ্তরিক প্যাডে এই কমিটি ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *