উপজেলা পরিষদ গোল্ড কাপে মুসলিম ব্লক জাগরণী ক্লাব চ্যাম্পিয়ন

মোঃ শামিম উদ্দিন – বাঘাইছড়ি প্রতিনিধি

১৬/১১/২০২৩
“মাদক নয় ক্রীড়াই হবে জয়”
এই স্লোগান কে সামনে রেখে দীর্ঘ একযুগ পর বাঘাইছড়ি উপজেলা পরিষদ গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর চুড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় ঝগড়া বিল ইউথ প্রস্পার ক্লাবকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মুসলিম ব্লক জাগরণী ক্লাব।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপর ২.৩০ ঘটিকার সময় উপজেলা পরিষদ মাঠে চূড়ান্ত পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি শিরিন আক্তারের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মোঃ শরিফুল্লাহ আবেদ, এসজিপি পদাতিক, গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক রুমানা আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা, পৌরসভার মেয়র জমির হোসেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ও সাগরিকা চাকমা, অফিসার ইনচার্জ মোঃ ইশতিয়াক আহমেদ।

খেলা শেষে টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চ্যাম্পিয়ন দল কে ১ লাখ টাকার প্রাইজমানি ও রানার আপ দল কে ৫০ হাজার টাকার প্রাইজমানি সহ দলীয় ট্রফি এবং ব্যক্তিগত পুরস্কার প্রদান করা হয়। বাঘাইছড়ি পৌরসভার পক্ষ থেকে চ্যাম্পিয়ন দল কে ৫০ হাজার টাকা সুশঙ্খল দল কে ২০ হাজার টাকা প্রাইজমানি এবং টুর্নামেন্টে অংশ গ্রহন কারি প্রতি দল কে এক টি করে ফুটবল প্রদান করেন।

১৮ অক্টোবর শুরু হওয়া এই টুর্নামেন্টে উপজেলার ২৬টি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত পর্বের খেলায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা প্রায় ১২ হাজার দর্শক উপস্থিত হয়ে খেলা উপভোগ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *