ইবিতে সাবেক ও বর্তমান খেলোয়াড়দের মিলনমেলা

নজরুল ইসলাম, ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান খেলোয়াড়দের নিয়ে ১ম পুনর্মিলনী-২০২৩ এর আয়োজন করেছে বিশ্ববিদ্যালয়ের প্লেয়ারস্ এসোসিয়েশন।

এ উপলক্ষে শনিবার ( ৭ অক্টোবর) বেলা এগারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়াম থেকে এক আনন্দ শোভাযাত্রার শুরু হয়ে ক্যাম্পাস্থ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভার আয়োজন করে এসোসিয়েশনটি।

অনুষ্ঠানে এসোসিয়েশনটির ১ম পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের রাষ্টবিজ্ঞান বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শিরিনা খাতুনের সঞ্চালনায় রমো গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ মহসিন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও বিশ্ববিদ্যালয়ের আইন বিষয়ক উপদেষ্টা এ্যাডঃ শাহ মঞ্জুরুল হক, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক শাহ আলম ও এসোসিয়েশনটির ১ম পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব ড. আসাদুর রহমান, শিক্ষক ও কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দ ও বিশ্ববিদ্যালয় ও জাতীয় দলের সাবেক ও বর্তমান খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, আমাদের বিশ্ববিদ্যালয় খেলাধুলায় খুবই অগ্রগামী। এ বিশ্ববিদ্যালয় অনেক এগিয়ে গেছে, আরো এগিয়ে নিতে আমরা একটি বিভাগও খুলেছি। এটি বিশ্বের কাছে বিশ্ববিদ্যালয়কে চেনার জন্য মক্ষম বিষয় হিসেবে কাজ করবে। আমি এটার মাধ্যমে মহিরুহ গড়ে তুলেছি, যা এক সময় পরিপূর্ণ বৃক্ষে পরিণত হবে। যা আমাদের খেলোয়াড় শূন্যতাও পূরণ করবে। আমাদের কিছু সমস্যাও রয়েছে, তা শীঘ্রই কাটিয়ে উঠবো। এছাড়াও তিনি এসোসিয়েশনটিকে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *