ইবিতে বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী সম্পন্ন

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বৃহত্তর ফরিদপুর ছাত্রকল্যাণ সমিতির পুনর্মিলনী ও সম্মাননা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি ও সংগঠনটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. রেবা মন্ডল। সংগঠনটির সদস্য খায়রুজ্জামান সানি ও মিমের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, হিসাববিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক কামাল হোসেন, উপ-হিসাব পরিচালক এস এম সামাদ, টিএসসিসির পরিচালক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল, বাশেমুরবিপ্রবির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক অহনা আরেফিন, বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক ইমদাদুল হক সোহাগ। এছাড়াও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আজমেদ জয় ও সংগঠনটির সাধারণ সম্পাদক রনি সাহাসহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, বৃহত্তর ফরিদপুর একটা উর্বর ভূমি যেখানে বঙ্গবন্ধু ও এফ আর খানদের মতো বিখ্যাতদের জন্ম হয়েছে। ফরিদপুরের মানুষ শিক্ষাদীক্ষায় ও রাজনৈতিকভাবে খুবই সমৃদ্ধ। তারা ধার্মিক সাথে সাথে অসাম্প্রদায়িকও বটে। আমি মনে করি, তোমরাও এরকম ইতিবাচক কাজের মাধ্যমে সমাজে ভূমিকা রাখবে এবং যুক্তি, বুদ্ধি ও জ্ঞানের আলোকে সমাজকে এগিয়ে নিয়ে যাবে।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য হলো গবেষণা ও জ্ঞানের মাধ্যমে মানবকল্যান। পরিশেষে প্রত্যাশা রাখি তোমরা ভালো মানুষ হয়ে গড়ে ওঠো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *