ইবিতে বৃহত্তর কুমিল্লা জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে রায়হান, কামাল

 

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বৃহত্তর কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ ফোরামের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রাকিব রায়হান ও সাধারণ সম্পাদক হিসেবে আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের কামাল হোসেন মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-ছাত্র সাংস্কৃতিক কেন্দ্রের করিডরে ফোরামটির আয়োজিত এক পুনর্মিলনী ও সম্মাননা অনুষ্ঠানে এ কমিটির ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মোঃ মাহবুবুল আরফিন, আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান, বাংলা বিভাগের অধ্যাপক ড. মোঃ হাবিবুর রহমান, আল-ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মো: আনোয়ারুল ওহাব, আইন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাকসুদা আক্তার ও বিশ্ববিদ্যালয় বিএনসিসির উপ-রেজিস্টার মোঃ মিজানুর রহমান মজুমদার।

৫০ সদস্যবিশিষ্ট এ কমিটির অন্যান্য সদস্য হলেন সহ-সভাপতি মো: আনিসুর রহমান, নূর মোহাম্মদ শাওন, ফয়সাল মাহমুদ, কাউসার আদনান, ইউসুফ মোল্লা, আলাউদ্দিন, জোবায়ের হোসেন, মনিরুল হক, মারুফ বিল্লাহ ও জোবায়ের আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল আহমেদ শাহীন, আবু ইউসুফ, রায়হান ইসলাম টিপু, মোছাঃ শাহানা আক্তার, শাহরিয়ার হক শুভ, হাসান আল বান্নাহ, সালমান ফারসি, জসিম উদ্দিন প্রান্ত, ওমর ফারুক, মহিউদ্দিন মোবারক সাকির, আশরাফুল ইসলাম দেওয়ান ও হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জিলান খন্দকার, আবু সালেহ মোল্লা, শিব্বির আহমেদ, শুভ্র ভৌমিক, হজ্জাতুল্লাহ ভূঁইয়া, আকাশ চন্দ্র বিশ্বাস, আল আমিন, সৌরভ ইসলাম ও আশিক কোরাইসি।

এছাড়াও অর্থ বিষয়ক সম্পাদক রিয়াজ হাসান রবিন, উপ-অর্থ বিষয়ক সম্পাদক এমরানুল হক ইভান, প্রচার সম্পাদক জুনায়েদ মোস্তফা, উপ-প্রচার সম্পাদক শরিফুল ইসলাম মজুমদার, দপ্তর সম্পাদক সাইফুল্লাহ, উপ-দপ্তর সম্পাদক মহিব্বুল্লাহ আল নোমান, শিক্ষা বিষয়ক সম্পাদক নাঈমুল ফারাবি, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক ত্বাকী ওসমানী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ফাত্তাহ আল ফাহিম, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুসলিমা আক্তার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সিফাত তানজিলা সিথি, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক ইমতিয়াজ আহমেদ সৈকত, ক্রীড়া বিষয়ক সম্পাদক নেছার উদ্দিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক গোলাম ফারুক অভি ও ছাত্রী বিষয়ক জিনিয়া জেরিন জেসি মনোনীত হয়েছেন।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে ২০২২-২৩ শিক্ষাবর্ষের সকল শিক্ষার্থী মনোনীত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *