আনন্দবাস যুব সংঘ ফুটবল টুর্নামেন্ট- ২০২৩ ৩য় আসর অনুষ্ঠিত।

কে ডি, আনোয়ার হোসেন

মুজিবনগর উপজেলা প্রতিনিধি:

মেহেরপুরের মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের আনন্দবাস যুব সংঘ ক্লাবের উদ্যোগে ৩য় আসরের ফুটবল খেলার আয়োজন করা হয়।

আজ শুক্রবার বিকাল ৪:০০ ঘটিকার সময় আনন্দবাস বড় ফুটবল খেলার মাঠে এই খেলার আয়োজন করা হয়।
প্রথম রাউন্ডের প্রথম উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, মোঃ জিয়াউদ্দিন বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান মুজিবনগর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, মোঃ রকিবুল ইসলাম তোতা, সভাপতি মুজিবনগর উপজেলা আওয়ামীলীগ। জনাব, মোঃ আমিরুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবনগর এবং খেলায় সভাপত্তিত করেন জনাব, মোঃ আইয়ুব হোসেন, চেয়ারম্যান ৩নং ইউনিয়ন পরিষদ বাগোয়ান মুজিবনগর। খেলা পরিচালনা কমিটির সভাপতি জনাব, মোঃ আব্দুল হালিম মাস্টার সহ স্থানীয় আরো অনেক ব্যক্তিবর্গ।

এসময় খেলার সভাপতি জনাব, মোঃ আইয়ুব হোসেন তার বক্তৃতায় বলেন, মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে হলে আমাদের সকলকে খেলাধুলার আয়োজন করতে হবে। যুব সমাজকে নেশা এবং মাদক থেকে দুরে রাখার জন্য খেলাধুলার কোন বিকল্প নাই। তাই খেলার পরিবেশ সৃষ্টি করা আমাদের নৈতিক দায়িত্ব।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে যতারপুর যুব সংঘ একাদশ বনাম গাংনী মুক্তিসেনা স্পোর্টিং ক্লাবের মধ্যে ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ম্যাচে যতারপুর যুব সংঘ একাদশ ৪-০ গোলে গাংনী মুক্তিসেনা স্পোর্টিং ক্লাব কে পরাজিত করেন এবং বিজয়ী দলের পক্ষে ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় সাগর ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *