আদর্শ ছাত্র ও যুব সমাজ BD ISYS এর কোরআন শরীফ সহ শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান

রাফি চৌধুরী, সীতাকুণ্ডঃ

১৬ জানুয়ারি ২৪ইং চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার পূর্ব বালিয়াদি মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানা মাদরাসায় ৩০ জন ছাত্র ছাত্রীদের মাঝে কোরআন শরীফ ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত পরিচালক সরোয়ার উদ্দিন আনসারী ও নেতৃবৃন্দ সাথে কথা বলে জানা গেছে ধারাবাহিক ভাবে যেখানে খবর পাবে সেখানে পবিত্র কোরআন শরীফ ও শিক্ষা সামগ্রী দিয়ে পাশে থাকার চেষ্টা করবে।
তিনি বলেন আমরা আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সামাজিক ও মানবিক কাজ গুলো সারাদেশে ছড়িয়ে দিতে চাই।

কোরআন ও শিক্ষা সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার প্রধান শিক্ষক আলহাজ্ব মাওলানা মোঃ ইয়াছিন সাহেব, আদর্শ ছাত্র ও যুব সমাজের সম্মানিত সহ-পরিচালক আদর্শ মোঃ আব্দুল হালিম জনি, প্রমুখ।

সার্বিক সহযোগীয় ছিলেন, আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত প্রবাসী কল্যাণ সম্পাদক মোঃ মাসুদ পারভেজ সম্রাট।

আদর্শ ছাত্র ও যুব সমাজের সহ-পরিচালক আব্দুল হালিম জানান- আমরা কোরআন শরীফ ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরিচালনা করে আসছি অনেক দিন ধরে।

সাথে সমাজে সুবিধাবঞ্চিত, এতিম,অসহায়দের পাশে আছি। দেশ-বিদেশের ভাই বোনদের সহযোগীতা ও ভালোবাসা পেলে আমরা আমাদের মানবিক কার্যক্রম আরো বড় আকারে এগিয়ে নিয়ে যেতে পারবো, এবং অত্র মাদ্রাসার ছাত্রদের জন্য শীত থেকে বাঁচাতে কার্পেট প্রয়োজন কোন দানবীর ব্যক্তি যদি এগিয়ে আসেন আমরা সেটিও তাদের কাছে পৌঁছে দিবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *