আগামী শনিবার শামীম ওসমানের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি মতিউর রহমান মতির।

হাসান আহমেদ নারায়ণগঞ্জ জেলা রিপোর্টার

আগামী শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানের সমাবেশ। এই সমাবেশ সফল করতে শামীম ওসমান নিজেই একের পর এক কর্মী সভা করছেন। সোনারগাঁও, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে কর্মীসভা শেষ করে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকালে বন্দরে কর্মীসভা করেছেন তিনি। সভাগুলোতে বিপুল সংখ্যক স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এবং তারা শামীম ওসমানকে আশ্বস্থ করেছেন তারা স্বতস্ফুর্তভাবে শনিবারের সমাবেশে যোগ দিবেন।

এদিকে শনিবারের সমাবেশ সফল করার জন্য ব্যাপক প্রস্ততি নিচ্ছেন মহানগর আওয়ামীলীগের সদস্য, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মতি। একাধিক প্রস্তুতি সভা করেছেন। এবং নেতাকর্মীদের ডেকে ডেকে নির্দেশনা দিচ্ছেন। সমাবেশে ব্যাপক লোক সমাগমের জন্য দিনরাত পরিশ্রম করছেন তিনি। রীতিমত উৎসবমুখোর হয়ে আছে ৬নং ওয়ার্ড। এছাড়াও ৭নং ওয়ার্ডের কদমতলী এলাকা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী মতিউর রহমান মতির নেতৃত্বে সমাবেশে যোগ দিবে বলে জানা গেছে। ফলে শনিবার কাউন্সিলর মতির নেতৃত্বে ৬ ও ৭নং ওয়ার্ড থেকে বিশাল এক শোডাউন হবে শামীম ওসমানের সমাবেশে।

স্থানীয় একাধিক নেতাকর্মী জানান, ঢাকায় আওয়ামীলীগের সমাবেশে যেমন দৃষ্টি কাড়ে নারায়ণগঞ্জ থেকে শামীম ওসমানের মিছিল। তেমনিভাবে নারায়ণগঞ্জে শামীম ওসমানের সমাবেশে দৃষ্টি কাড়ে কাউন্সিলর মতি ভাইয়ের মিছিল। আমরা সেভাবেই প্রস্তুতি নিচ্ছি। বিপুল সংখ্যক নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ মতি ভাইয়ের নেতৃত্বে শামীম ওসমানের সমাবেশে যোগ দিবে, ইনশাল্লাহ।

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সদস্য ও সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মানিক মাস্টার জানান, আমরা ১২০ গাড়ি লোক নিয়ে মতি ভাইয়ের নেতৃত্বে আমাদের নেতা শামীম ওসমানের সমাবেশে যোগ দিবো। নেতাকর্মীদের জন্য ৬ হাজার পিস মাথার ক্যাপ বানানো হয়েছে। বিগত সময়ের চেয়ে এবার আমাদের লোক আরও বেশী হবে। সেই লক্ষ্যে মতি ভাই কাজ করছে।

শামীম ওসমানের সমাবেশ নিয়ে কাউন্সিলর মতিউর রহমান মতি বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদরের ছোটভাই এ কে এম শামীম ওসমান আমার নেতা। তার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনীতি করছি। নারায়ণগঞ্জের আওয়ামীলীগ মানে শামীম ভাই। যার প্রমান শামীম ভাই এককভাবে কয়েকটি বিশাল সমাবেশ করে দেখিয়েছেন নারায়ণগঞ্জবাসীকে। আগামী শনিবারও দেখাবেন। তাই শামীম ভাই আমাদের ডাক দিয়েছেন, আমরা প্রস্তুতি নিচ্ছি তার ডাকে সাড়া দিয়ে সমাবেশকে সফল করার। ৬নং ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মী শামীম ভাইয়ের সমাবেশে যোগ দিবে। সেভাবে কাজ করছি। তিনি আরও বলেন, বিএনপি-জামাতের নৈরাজ্যের বিরুদ্ধে শামীম ভাইয়ের নেতৃত্বে আমরা সোচ্চার আছি। আগামীদিনেও থাকবো। ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *