আওয়ামী লীগের মহাসমাবেশে শরীয়তপুর ১ আসনের এমপি ইকবাল হোসেন অপুর ডাকে ঢাকায় হাজারো মানুষ,,,,

আছিফুর রহমান রাহুল

শরীয়তপুর জেলা প্রতিনিধি ।

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বহুল প্রতীক্ষিত এ এক্সপ্রেসওয়ের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফার্মগেট অংশ রবিবার থেকে যান চলাচলের জন্য উম্মুক্ত করা হয়েছে । তাই এ মেগা প্রকল্প উদ্বোধন উপলক্ষে ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও জনবল বৃদ্ধি করতে শরীয়তপুরের ১ আসনের এমপি জনাব ইকবাল হোসেন অপু এমপির ডাকে ঢাকায় তার হাজারো সমর্থকের ভিড় হয় । শরীয়তপুর ১ আসনের এমপি জননেতা জনাব ইকবাল হোসেন অপুর ডাকে সাড়া দিয়ে প্রধানমন্ত্রীর এ মেগা প্রকল্প উদ্বোধন উপলক্ষে এমপি নিজে প্রায় ৩০ টা বাস ও ১০ টা মাইক্রোবাসযোগে তার কর্মী সমর্থক নিয়ে ঢাকায় প্রধানমন্ত্রীর এ মহাসমাবেশে যোগদেন।
এ সময়, ঢাকায় বৈরী আবহাওয়া উপেক্ষা করে সংসদ ভবন থেকে তার কর্মী সমর্থক নিয়ে মিছিল করে অনুষ্ঠানে যোগদান করেন। এ সময় প্রায় ১০ থেকে ১৫ হাজার কর্মী সমর্থকের এক বিশাল মিলনমেলায় পরিণত হয়েছিল সংসদ ভবনের সামনে যার নেতৃত্বে ছিলেন ১ আসনের এমপি নিজেই । এ সময় তিনি বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতেই সকল বাধা-বিপত্তি, নৈরাজ্য উপেক্ষা করে তার কর্মী সমর্থক নিয়ে ঢাকায় তার পদযাত্রা।

তিনি আরো বলেন ,আওয়ামী লীগ সরকার ২০০৯ সালে ক্ষমতায় আসার পর দেশের যোগাযোগ, পরিবহন ও বিদ্যুৎ অবকাঠামোর রূপান্তরের লক্ষে বেশ কিছু স্মারক উন্নয়ন প্রকল্প হাতে নেয়। দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির লক্ষ্যে সরকারের মূল ফোকাস এখন দেশের সকল মেগা প্রকল্প গুলোকে উন্নয়ন করা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *