অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল’ এলামনাই এসোসিয়েশন (ADUSTLAA) সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উদ্বোধন।

বিশেষ প্রতিনিধি :

২৮/১১/২০২৩ইং, মঙ্গলবার ঢাকা আইনজীবী সমিতি প্রাঙ্গনে অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ADUST) হতে আইন বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি অর্জনকারী আইনজীবীগণ এবং সাবেক ছাত্র-ছাত্রীদের আইন অঙ্গনের প্রাণের সংগঠন অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল’ এলামনাই এসোসিয়েশন (ADUSTLAA) দীর্ঘদিনের অপেক্ষার পর “সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি” গ্রহন করেছে, কেক কাটা ও মিষ্টি মুখের মাধ্যমে উক্ত অনুষ্ঠানে দলমত নির্বিশেষে আইনজীবীরা উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সর্ব জনাব এডভোকেট বীরমুক্তিযোদ্ধা সৈয়দ রেজাউর রহমান, ভাইস-চেয়ারম্যান, বাংলাদেশ বার কাউন্সিল, এডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, সাবেক চেয়ারম্যান, লিগ্যাল এডুকেশন কমিটি, বাংলাদেশ বার কাউন্সিল, এডভোকেট মোখলেছুর রহমান বাদল, চেয়ারম্যান, এক্সিকিউটিভ কমিটি, বাংলাদেশ বার কাউন্সিল, এডভোকেট আবদুল বাতেন, চেয়ারম্যান, লিগ্যাল এডুকেশন কমিটি, বাংলাদেশ বার কাউন্সিল, এডভোকেট মিজানুর রহমান মামুন, সভাপতি, ঢাকা আইনজীবী সমিতি, এডভোকেট খন্দকার গোলাম কিবরিয়া জোবায়ের, সাধারণ সম্পাদক, ঢাকা আইনজীবী সমিতি ও বিভিন্ন সময়ে নির্বাচিত বিভিন্ন পদের সম্পাদক ও সদস্যবৃন্দ এবং বিভিন্ন বেসরকারী বিশ্ববিদ্যালয়ের সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ উপস্থিত থেকে অনুষ্ঠানকে প্রাণবন্ত করেছেন। উক্ত অনুষ্ঠানের সাব-কমিটির দায়িত্ব পালন করেছেন আহ্বায়ক বি.এম. সাজিদ হোসেন সোহাগ এবং সদস্য সচিব এস.এম. সোহান হাসনাত আলম এবং উক্ত অনুষ্ঠানে আরো সদস্য হিসেবে সহযোগিতা করেছেন- মহিউদ্দিন খন্দকার, মোঃ সাজ্জাদুল ইসলাম, মোঃ ইমাম হাসান খান মামুন, তারেক আহমেদ তরী, মোঃ আতিকুল হক চৌধুরী (আতিফ), মোঃ সোহাগ ইব্রাহিম। উক্ত অনুষ্ঠানে সমন্বয়ক হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন হুমায়ন কবির (সবুজ) এবং রুহুল হোসেন তানভীর।

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল’ এলামনাই এসোসিয়েশন (ADUSTLAA) সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন মোঃ রহমত উল্লাহ এবং সভাপতি এস.এম. ইমরুল কায়েস। অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হতে ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে ইতিমধ্যে ৩(তিন) জন সদস্য এবং ৩(তিন) জন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, এছাড়াও বিভিন্ন জেলা আইনজীবী সমিতিতে বিভিন্ন সময়ে গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হয়ে অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর নাম গৌরবের সহিত উজ্জ্বল করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *