রূপগঞ্জে টাকার ছড়াছড়ি শুরু হয়ে গেছে – তৈমূর আলম খন্দকার

হাসান আহমেদ স্টাফ রিপোর্টার নারায়নগঞ্জ

নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী ও দলটির মহাসচিব তৈমূর আলম খন্দকার বলেছেন, টাকার ছড়াছড়ি শুরু হয়ে গেছে। রূপগঞ্জে ব্যাপক টাকার ছড়াছড়ি চলছে। তৃনমূল বিএনপি এর নিন্দা জানায়। জনগণের উচিত এটার নিন্দা করা ও টাকা প্রত্যাখ্যান করা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে রূপগঞ্জের সাওঘাট সুবর্ণ গ্রামে নির্বাচনি প্রচারণা ও গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

তৈমূর বলেন, যারা টাকার ছড়াছড়ি করছে তারা এ নির্বাচনকে ব্যবসা হিসেবে নিয়েছে। তারা রাজনীতিকে ব্যবসা হিসেবে নিয়ে টাকা ইনভেস্ট করে। পরে জমি দখল করে সেই টাকা তুলে নেয়। এই টাকা ছড়াছড়ি থামাতে না পারলে সুষ্ঠু নির্বাচনের অঙ্গীকার ভেস্তে যাবে।

তৃণমূলের মহাসচিব তৈমূর বলেন, এবার নির্বাচনে প্রশাসন ও নির্বাচন কমিশনকে আমি নিরপেক্ষ দেখছি কিন্তু তারা এবার কুলিয়ে উঠতে পারছে না। নির্বাচনে টাকার ছড়াছড়ি প্রতিরোধ করতে না পারলে যারা রাজনৈতিক দুর্বৃত্ত তাদের হাতেই রাজনীতি চলে যাবে।

প্রশাসন ও নির্বাচনের প্রতি আস্থা বেড়েছে জানিয়ে তৈমূর বলেন, এখন প্রশাসন ও নির্বাচন কমিশনের ভূমিকা আগের মেরুদণ্ডহীন নির্বাচন কমিশনের চেয়ে ভালো। এ কারণে জনগণ ভোট দিতে উৎসাহিত হচ্ছে। জনগণ এতোদিন সাহস পায়নি, এখন জনগণ মাঠে নামছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন নির্বাচন সুষ্ঠু হবে। আমরা বিশ্বাস করি তিনি তার কথা রাখবেন। পাশাপাশি এখন আর কেউ সিল মারতে পারবে না। ভোট দেয়ার সময় পিছে দাঁড়িয়ে থাকতে হবে না। তোমার ভোট হয়ে গেছে কেউ তাও বলতে পারবে না। আর যদি বলে তাহলে খুব খারাপ হবে। অবনতি হবে।

পরে গোলাকান্দাইল ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তৃণমূলের মহাসচিব। এ সময় স্থানীয় নেতাকর্মীরা তার সঙ্গে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *