রাজারহাটে সিঙ্গেরডাবড়ী হাট রেলগেটের নাম শহীদ আবু সাঈদের নামে নামকরন

বিপুল রায় -কুড়িগ্রাম প্রতিনিধিঃ

রাজারহাট উপজেলার সিঙ্গেরডাবড়ীহাট রেল গেটের নাম পরিবর্তন করে শহীদ আবু সাঈদ রেলগেট চত্ত্বর ঘোষণা করা হয়। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হওয়া রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবু সাঈদের নামে নামকরণ করা হয়।

এসময় সিঙ্গেরডাবড়ীহাট স্কুল ও কলেজের ছাত্রছাত্রীরা বৈষম্যবিরোধী ছাত্রদের ব্যানারে কয়েকশ ছাত্রছাত্রী জড়ো হয়ে শহীদ আবু সাঈদ এর নামে একটি বিলবোর্ড তৈরি করে শহীদ আবু সাঈদের স্মৃতি স্বরণ করার লক্ষ্যে সিঙ্গেরডাবড়ী হাট রেলগেটে স্থাপন করে শহীদ আবু সাঈদ রেলগেট চত্ত্বর ঘোষণা করেন।

এসময় বক্তব্য রাখেন রাজারহাট উপজেলা বিএনপির সভাপতি আনিসুর রহমান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, সিঙ্গারডাবড়িহাট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আরিফুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর বকসি, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি হারুনুর রশিদ। সাবেক যুগ্ম সম্পাদক আলতাফ হোসেন, ইউনিয়ন যুবদলের নেতা আঙ্গুর,বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতা তাজুল ইসলাম সহ সিঙ্গারডাবড়িহাট স্কুল এন্ড কলেজের কয়েকশ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *