মোটরসাইকেল ও অটোরিকশা সংঘর্ষে ছাত্রদল নেতা নিহত, আহত-৩

দেলোয়ার হোসাইন মাহদী (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

আজ ১৪/৯/২৪ ইং রোজ শনিবার বিকাল সাড়ে ৩টায়
ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন নবীনগরে মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষে তাইয়ান আহমাদ ফাহাদ নামের এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।
ঘটনাটি রাধিকা-নবীনগর সড়কের নবীনগর ব্রাহ্মণহাতা এলাকায় ঘটে।
নিহত ফাহাদ বাঞ্ছারামপুর উপজেলার পৌর এলাকার হুমায়ুন কবিরের ছেলে।
তিনি উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।
জানা গেছে, দলীয় কার্যক্রমে অংশগ্রহণ করতে ছাত্রদল নেতা ফাহাদ ও লিটন মোটরসাইকেলে বাঞ্ছারামপুর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছিলেন। যাওয়া পথে নবীনগরের ব্রাহ্মণহাতা এলাকায় পৌঁছালে অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। উক্ত দুর্ঘটনায় উপজেলা ছাত্রদলের সদস্য সচিব লিটন সরকারসহ দুজন আহত হয়।
আহত অবস্থায় তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাইয়ান আহমাদ ফাহাদকে মৃত বলে ঘোষণা করেন। অটোরিকশার এ যাত্রীসহ আহত দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পৌর যুবদলের সদস্য সচিব ফয়সাল বিন ইউসুফ সামি বলেন, আমরা বিএনপির একটি প্রোগ্রামে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিলাম। ফাহাদ মোটরসাইকেল চালানোর সময় একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। ফাহাদ ও লিটন আহত হলে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক ফাহাদকে মৃত ঘোষণা করেন।
নবীনগর থানার ওসি হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তাইয়ান আহমাদ ফাহাদ নামের এক যুবক নিহত হয়েছে।
দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অভিযোগ সাপেক্ষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *