ভালুকায় বখাটেদের উৎপাত বন্ধে পুলিশের অভিযান

আব্দুল্লাহ আনছারী আকরাম

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি: বখাটেদের উৎপাত বন্ধকরন ও ইভটিজিং প্রতিরোধে ভালুকা পৌর এলাকা সহ বিভিন্ন স্থানে অভিযান ও টহল চালাচ্ছে ভালুকা মডেল থানা পুলিশ।

বখাটেদের উৎপাত বন্ধ করার লক্ষ্যে পুলিশ গত বেশ কিছুদিন ধরেও এই অভিযান চালাচ্ছে।আজ ১৭ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় ভালুকা পৌর এলাকার ৩নং ওয়ার্ড নবধারা স্কুল ও পাবলিক হল সহ বিভিন্ন মহল্লায় এই অভিযান চালান পুলিশের একটি দল ।

জানা যায়, পুলিশের এই ক্রমাগত অভিযান ও জনপ্রতিনিধিদের বিশেষ উপস্থিতি টের পেয়ে ইভটিজিংকারী ও বখাটেরা তাদের স্থান ত‍্যাগ করেছে। অভিযান চলাকালে এলাকা মূলত দুষ্ট লোক শূন্য হয়ে পড়ে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ জনাব কামাল হোসেনের নির্দেশে বিশেষ এই সাঁড়াশি অভিযানে ছিলেন, এসআই বিকাশ সরকার, এসআই চন্দন সরকার, এসআই মুস্তাফিজুর রহমান, এসআই নজরুল ইসলাম, এএসআই সোহেল রানা, এএসআই হুমায়ুন কবির, এএসআই নাইমুন হাসান, এএসআই আব্দুর রহিম সহ ভালুকা মডের থানা পুলিশের সদস্যরা।

অভিযানে উপস্থিতিদের মধ্যে এসআই চন্দন সরকার জানান, আমরা সব বখাটে ছেলেদের কাছে বার্তা পাঠাতে চাই যে, চলাফেরা করতে হলে সুন্দরভাবে চলতে হবে। নইলে কঠোরভাবে তা দমন করা হবে। সন্দেহভাজনদের তল্লাসী ও বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানো কিশোরদের সতর্ক করা হচ্ছে।

পুলিশের এই বিশেষ অভিযান ও টহল অব্যাহত রাখার জোর দাবি জানিয়েছেন পৌর এলাকাবাসীরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *