বন্যার্তদের পাশে গুড়দহ ছাত্রকল্যাণ স্বেচ্ছাসেবী সংগঠন।

ঝিনাইদহ প্রতিনিধি, মোঃ অমিদ হাসান

বন্যার্তদের পাশে- গুড়দহ ছাত্রকল্যাণ স্বেচ্ছাসেবী সংগঠন। ধন্যবাদ সকল ছোট ভাই বড় ভাইদের আমাদের পাশে থাকার জন্য।ইনশাআল্লাহ আমাদের সংগঠন আগামীতেও মানুষের সুখে দুঃখে তাদের পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করবে।

বন্যার্তদের পাশে- গুড়দহ ছাত্রকল্যাণ স্বেচ্ছাসেবী সংগঠন। আজ এক ক্ষুদে বার্তায় জানিয়েছে, বন্যাদুর্গত মানুষের সহায়তায় ছাত্র সকল সদস্য একদিনের বেতনের সমপরিমাণ অর্থ প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে প্রদান করেছে। আয়োজিত এক মত বিনিময় উপদেষ্টা বন্যা পরিস্থিতি মোকাবেলা সম্পূর্ণ সবাইকে ধন্যবাদ জানান। এ সময় তিনি বলেন দেশের মানুষ আমাদের সঙ্গে আছে সবাই এগিয়ে আসলে দেশ গড়তে সময় লাগবে না। যেকোনো দুর্যোগ মোকাবেলা দেশের মানুষকে এক থাকার ও আহ্বান জানান, বন্যা পরিস্থিতি মোকাবেলার জেলা আইন শৃঙ্খলা বাহিনী, ফায়ার সার্ভিস রেড ক্রিসেন্ট সোসাইটি প্রাণিসম্পদ অধিদপ্তর সিভিল সার্জন, সুশীল সমাজ শিক্ষার্থী গণমাধ্যম কর্মী এবং সাধারণ জনগণ সহ সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান।

যেকোনও দুর্যোগ পরিস্থিতিতে তরুণ সমাজের এগিয়ে আসার যে আগ্রহ, দলীয় ছাত্রদের উপস্থিতি না থাকায় এবার তা অন্যরূপে হাজির হয়েছে। যে যেখান থেকে পেরেছে বন্যাকবলিত মানুষকে সহযোগিতার জন্য ছুটে গেছে। কেউ কেউ বাড়িতে বসে অর্থ সংগ্রহের কাজটি করে গেছেন।একইসঙ্গে শুক্রবার (২৩ আগস্ট) প্রধান উপদেষ্টা ত্রাণ তহবিলে সাহায্য দিতে চাইলে গুড়দহ ছাত্রকল্যাণ স্বেচ্ছাসেবী জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *