বদলগাছীতে তাফসিরুল কোরআন ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

মোঃ সারোয়ার হোসেন অপু
স্টাফ রিপোর্টারঃ
বদলগাছীতে তাফসিরুল কোরআন ও ওয়াজ মাহফিলে অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, ২৬ শে অক্টোবর ২০২৩ ইং তারিখ বৃহস্পতিবার নওগাঁর বদলগাছীতে বদলগাছী দারুল কোরআন ইসলামী একাডেমির উদ্যোগে বদলগাছী সরকারি মডেল পাইলট হাইস্কুল মাঠে তাফসিরুল কোরআন ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বদলগাছী কেন্দ্রীয় মসজিদের ইমাম হাফেজ মোঃ মুক্তার হোসেনের সভাপতিত্বে উক্ত তাফসিরুল কোরআন ও ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ ছলিম উদ্দিন তরফদার (ছেলিম) সংসদ সদস্য ৪৮(নওগাঁ -৩) বদলগাছী মহাদেবপুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সালাম মন্ডল, বদলগাছী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন , বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাঃ আতিয়ার রহমান, ও বিশিষ্ট সমাজ সেবক এস এম জাকিতুল্লাাহ।
উক্ত তাফসিরুল কোরআন ও ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা মুফতী রিজওয়ান আহসান প্রভাষক নামাজগড় গাউসুল আজম কামেল মাদ্রাসা,নওগাঁ ও পি এইচ ডি গবেষক রাজশাহী বিশ্ববিদ্যালয়। প্রধান বক্তা দীর্ঘ সময় ধরে কোরআন ও হাদিস থেকে বক্তব্য রাখেন। এছাড়াও স্থানীয় আলেম গণ কোরআন ও হাদিস থেকে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন।
মাহফিলে উপস্থিত ছিলেন বদলগাছী দারুল কোরআন ইসলামী একাডেমির পরিচালক ডিএম হাফিজার রহমান ও মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।
এছাড়া ও উক্ত তাফসিরুল কোরআন ও ওয়াজ মাহফিলে আরও উপস্থিত ছিলেন বদলগাছী মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক দেশবার্তার নওগাঁ জেলা প্রতিনিধি সাংবাদিক মুজাহিদ হোসেন, সহঃ সাংগঠনিক সম্পাদক দৈনিক বাংলাদেশ সমাচার বদলগাছী উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ ফজলে রাব্বি, দপ্তর সম্পাদক দৈনিক ভোরের প্রতিধ্বনীর স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ সারোয়ার হোসেন অপু, ও শতাধিক শ্রোতা।
পরিশেষে, মহাফিলের সভাপতি হাফেজ মোঃ মুক্তার হোসেনের বক্তব্য ও আখেরী মোনাজাতের মাধ্যমে উক্ত মহাফিলের সমাপনী হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *