ইবির রাজশাহী জেলা ছাত্রকল্যাণের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) রাজশাহী জেলা হতে আগত শিক্ষার্থীদের সংগঠন রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্টে চারটি টিমে বিভক্ত হয়ে নক আউট পদ্ধতিতে খেলা হয়। চারটি টিম নাম যথাক্রমে : টিম ধুমকেতু এক্সপ্রেস, টিম বনলতা এক্সপ্রেস , টিম সিল্কসিটি এক্সপ্রেস , টিম পদ্মা এক্সপ্রেস। প্রথম ম্যাচে ধুমকেতু বনাম বনলতা ৩-৩ গোলে ড্র হয় এবং ট্রাইব্রেকারে ধুমকেতু জিতে ফাইনালে যায় এবং দ্বিতীয় ম্যাচে সিল্কসিটি বনাম পদ্মা ৪-৪ গোলে ড্র হয়। পরে ট্রাইব্রেকারে সিল্কসিটি জয়ী হয়ে ফাইনালে উঠে। ফাইনালে টিম সিল্কসিটিকে ৪-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় টিম ধুমকেতু এক্সপ্রেস।

পরে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এবং রানার্স আপের হাতে ট্রফি তুলে দেন সংগঠনটির সভাপতি লিখন মির্জা। টুর্নামেন্ট শেষে সকল খেলোয়াড়দের নিয়ে প্রীতিভোজ এবং কুশলাদি বিনিময় করানো হয় সংগঠনের পক্ষ থেকে।

এসময় সংগঠনটির সভাপতি লিখন মির্জা বলেন, আমরা রাজশাহী জেলা ছাত্রকল্যাণ সমিতি একে অপরের মধ্যে আন্ত:যোগাযোগ বৃদ্ধিতে সর্বোচ্চ চেষ্টা করছি। তারই ধারাবাহিকতায় আমরা নিজেদের মধ্যে চারটি টিমের সমন্বয়ে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করি৷ খেলাধুলার মাধ্যমে বন্ডিং বৃদ্ধি হয়। মাদককে না বলুন, খেলাধুলায় যুক্ত থাকুন। ইনশাআল্লাহ সামনে আরো এমন ভালো ভালো টুর্নামেন্টের আয়োজন করবো আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *