ইবিতে ভোলা জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফুল, ওসমান

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভোলা জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম চুন্নু ও সাধারণ সম্পাদক হিসেবে দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী সৈয়দ ওসমান বিন হাসনাইন মনোনীত হয়েছেন।

রবিবার ( ৫ নভেম্বর) সংগঠনটির উপদেষ্টা ও দাওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্লাহ ও গনিত বিভাগের অধ্যাপক ড. সজীব আলীর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির ঘোষণা করা হয়।

২২ সদস্য বিশিষ্ট এ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রাশেদুল ইসলাম রাফি, আমিনুল ইসলাম যুবাইর, মোঃ জোবায়ের আহাম্মদ, ইব্রাহিম আল হাদি, যুগ্ম-সাধারণ সম্পাদক বিন ইয়ামিন সিফাত, সাংগঠনিক সম্পাদক আল আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক মুসা কলিমুল্লাহ শাকিল, আলী হায়দার শরীফ, অর্থ সম্পাদক মোঃ শামীম, সহ-অর্থ সম্পাদক মাহদী হাসান, দপ্তর সম্পাদক রাসেল মহাজন, উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ ইকবাল, ও প্রচার বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ, উপ-প্রচার বিষয়ক সম্পাদক মোঃ তারেক উদ্দিন, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ রিফাত।

এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে মোঃ জোবায়ের, আল আমিন, আরিফ জুমান, আজামাইন ফায়েক, মাহদী হাসান সিফাত ও ইবনে হাসান হামিম মনোনীত হয়েছেন।

সভাপতি সাইফুল ইসলাম চুন্নু বলেন, ”প্রতিষ্ঠার সূচনা থেকেই ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার যথার্থ চেষ্টা করেছি। আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি শ্রদ্ধেয় শিক্ষক ও আহ্বায়ক কমিটির প্রতি। আমি যতদিন দায়িত্বে থাকবো যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করব। ১৭৫ একরে ভোলা জেলা ছাত্র কল্যাণ সমিতিকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্ঠা অব্যাহত থাকবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *