আমি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে এসেছি মেজর (অবঃ) আব্দুল্লাহ আল মামুন।

আশিকুল ইসলাম বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জ-৫(বেলকুচি – চৌহালী) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অবঃ) আব্দু্লাহ আল মামুন বলেছেন, আমি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে এসেছি ।
জনগণের সাড়া কেমন পাচ্ছেন?এমন প্রশ্নে তিনি বলেন, জনগণের অভাবনীয় সাড়া পাচ্ছি, আমি জাতীয়তাবাদী চেতনার লোক, বেলকুচি – চৌহালীর নির্যাতিত নিপীড়িত জনগণ জাতীয়তাবাদী চেতনার সাথে আছে, তারা পরিবর্তন চায়, তারা এই সংসদীয় আসন থেকে নতুন নেতৃত্ব দেখতে চায়,

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকালে বেলকুচির বিভিন্ন গণমাধ্যমের সাথে সাক্ষাৎকারে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া স্বতন্ত্র প্রার্থী হিসাবে কাঁচি মার্কা প্রতিক পাওয়া মেজর আব্দুল্লাহ আল মামুন একথাগুলো বলেছেন।

মেজর মামুন সিরাজগঞ্জের চৌহালী উপজেলার বিএনপি দলীয় সাবেক নেতা এবং চৌহালী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। ২০১৪ সালে তিনি বিএনপির মনোনয়নে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
তবে ২০১৯ সালে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়।
মেজর মামুনের বাবা আনছার আলী সিদ্দিকী বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন সাবেক রাজনীতিবিদ, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী এবং সাবেক সাংসদ। তিনি ১৯৯১ সালের পঞ্চম জাতীয় সংসদ নির্বাচনে ও ফেব্রুয়ারি ১৯৯৬ সালের নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে চৌহালী আসন (সাবেক সিরাজগঞ্জ-৬ আসন) থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *